New

শ্বেতপত্র

চাঁদ চাচা চলে যাওয়ার পর : সফি খান



চাঁদ চাচা চলে যাওয়ার পর ভীষন বিষন্নতায় পেয়ে বসেছে। চোখ বেয়ে আসে নোনা জল। জানি কেন। আমরা অভিভাবক হারালাম। এমন মানুষ আর পাওয়া যাবেনা।
আমার সাথে টিআইবি নিয়ে ভুল বোঝাবুঝি ছিল। আমি এগুলোকে কিছুই মনে করিনি।  কারন ওটা আমার চাওয়া পাওয়ার বিষয় ছিল না। টিআইবি আমার হাতে তৈরী। 
বড় বিষয় তিনি আমার, আমাদের পরিবারের অভিভাবক ছিলেন। সামাজিক রাজনৈতিক সংকটে ওনার নেতৃত্বে কাজ করতাম। সে গল্প গুলো আর একদিন বলবো।
তিনি প্রথম যেদিন চিকিৎসার জন্য ভারতে যান ডা. মজনুসহ বাসায় গেলাম। পা ছুয়ে ছালাম করার সময় বললো আমার তো কিছুই হয়নি। তোরা ভাল থাকিস। আর সে কন্ঠ শুনবো না।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. ফরিদ সিরাজী, সৌদি আরববুধবার, ০৩ মে, ২০২৩

    আহা! সেইসব পুরাতন দিনের কথা মনে পড়ে আজ কান্না চলে এল।

    উত্তরমুছুন

অমার্জিত মন্তব্য কাম্য নয়